Press "Enter" to skip to content

ভোটে দাঁড়ালে নিজেই ঘোষণা করবেন, সাফ জানালেন সঞ্জয় দত্ত

অনলাইন কোলফিল্ড টাইমস: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত স্পষ্ট জানিয়ে দিলেন তিনি এখনই রাজনীতিতে যোগ দিচ্ছেন না। আসলে, বেশ কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল যে তিনি লোকসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন। এ ধরনের খবরকে গুজব বলে দাবি করে অভিনেতা স্পষ্টভাবে বলেছেন, এটা মোটেই সত্য নয় এবং তিনি নিজের ভক্ত এবং অনুগামীদের সোশ্যাল মিডিয়ার এমন গুজব বিশ্বাস না করার পরামর্শ দিয়েছেন।

সঞ্জয় নিজের অফিসিয়াল এক্স (আগের টুইটার) হ্য়ান্ডলে লেখেন, “আমি রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে সব গুজবের অবসান ঘটাতে চাই। আমি কোনো দলে যোগ দিচ্ছি না বা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি না। আমি যদি রাজনীতিতে আসার সিদ্ধান্ত নিই, আমি নিজেই সেকথা ঘোষণা করব।”

তিনি আরও বলেন, “এখনও পর্যন্ত রাজনীতি নিয়ে আমার সম্পর্কে যে সব খবর শুনছেন, তা মোটেই বিশ্বাস করবেন না।”

উল্লেখযোগ্য ভাবে, গতকাল আচমকা শোনা যায় কর্নালে হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর লালের বিরুদ্ধে চলচ্চিত্র অভিনেতা সঞ্জয় দত্তকে মাঠে নামানোর কথা ভাবছেন কংগ্রেস শীর্ষ নেতৃত্ব। এ বার তাঁকে লোকসভা ভোটের টিকিট দিতে চান কংগ্রেসের কিছু বড় নেতা। এক্ষেত্রে অনেকেই তাঁর জন্য কর্নাল লোকসভা আসনটিকে উপযুক্ত মনে করেন। সঞ্জয় দত্ত হরিয়ানার বিভিন্ন জেলার সঙ্গে পরিচিত।

কংগ্রেস যদি কর্নাল লোকসভা আসন থেকে সঞ্জয় দত্তকে প্রার্থী করে, তা হলে আইএনএলডি এবং জেজেপিও তাঁকে সমর্থন জানিয়ে অন্য কোনো প্রার্থী দেবে না বলে শোনা যায়। কারণ, আইএনএলডির প্রধান সাধারণ সম্পাদক অভয় সিং চৌতালার সঙ্গে সঞ্জয় দত্তের পারিবারিক বন্ধুত্ব রয়েছে। অভয় চৌতালার কারণে, সঞ্জয় দত্তের সঙ্গে তাঁর দাদা অজয় ​​চৌতালা এবং ভাগ্নে দুষ্যন্ত চৌতালা এবং দিগ্বিজয় চৌতালার সঙ্গেও পারিবারিক সম্পর্ক রয়েছে। এঁরা প্রত্যেকেই রাজনৈতিক দিক থেকে জেজেপির সঙ্গে যুক্ত। কিন্তু এমন সব জল্পনায় সরাসরি জল ঢেলে দিলেন সঞ্জয়।

More from দেশMore posts in দেশ »
More from বিনোদনMore posts in বিনোদন »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *